রবিবার, জুন 16, 2024

সাকিব কে সবচেয়ে দামি ব্যাট উপহার দিয়েছেন ইমরুর কায়েস

Must read

- Advertisement -
সাকিব কে সবচেয়ে দামি ব্যাট উপহার দিয়েছেন ইমরুর কায়েস | ব্যাট কোম্পানির ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছেন ইমরুল কায়েস এবং মেহেদী হাসান মিরাজ। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সেই কোম্পানির একটি অনুষ্ঠানে বসেছিল তারার মেলা। জাতীয় দল এবং বয়সভিত্তিক পর্যায়ের কয়েকজন তারকা ক্রিকেটার উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

ব্যাট কোম্পানির ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছেন ইমরুল কায়েস এবং মেহেদী হাসান মিরাজ। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সেই কোম্পানির একটি অনুষ্ঠানে বসেছিল তারার মেলা। জাতীয় দল এবং বয়সভিত্তিক পর্যায়ের কয়েকজন তারকা ক্রিকেটার উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয় মিরাজ-ইমরুলদের ব্যাট কোম্পানির অনুষ্ঠান। অনুষ্ঠানে জাতীয় দলের তারকা ক্রিকেটারদের মধ্যে সাকিব আল হাসান, তামিম ইকবাল এবং মুশফিকুর রহিম উপস্থিত ছিলেন। এছাড়াও সেখানে ছিলেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী আকবর আলী এবং রাকিবুল হাসান। ক্রিকেটার ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট এবং কয়েকজন পরিচালক।

মূল অনুষ্ঠান শেষে খাবারের জন্য এগোচ্ছিলেন সাকিব। এমন সময় পেছন থেকে ডাকেন ইমরুল। জাতীয় দলের অধিনায়ককে এসময় একটি ব্যাট উপহার দিয়েছেন এই ক্রিকেটার। ব্যাটটা হাতে নিয়ে তখনই পরখ করে দেখেন অধিনায়ক। ‘হেব্বি হয়েছে’, এই প্রতিক্রিয়ার মাধ্যমে জানান ব্যাটের মান ভালো।

এসময় সাকিব আরও বলেন, ‘জিম করি না বলে সব ব্যাটই ভারী লাগে।’ এই কথা বলেই অধিনায়ক যখন খাবারের দিকে আগাতে শুরু করেন, তখন আবারও ইমরুলের ডাক। নিজের উপহার দেয়া ব্যাট নিয়ে সাকিবের সঙ্গে ছবি তোলার সুযোগটা হাতছাড়া করেননি এই ব্যাটার।

মিরাজ-ইমরুলদের ব্যাট কোম্পানির ওয়েবসাইট ঘুরে জানা গেছে, সাকিবকে উপহার দেয়া ব্যাটটিই তাদের প্রতিষ্ঠানের সবচেয়ে দামী ব্যাট। ওয়েবসাইটে দেয়া মূল্য অনুযায়ী, সাকিবকে উপহার দেয়া ব্যাটের দাম বাংলাদেশি টাকায় ৬০ হাজার।

- Advertisement -
- Advertisement -

More articles

- Advertisement -

Latest article