শনিবার, জুন 15, 2024

র‍্যাবের অভিযানে ৫৮ দালালকে বিভিন্ন মেয়াদে সাজা

Must read

- Advertisement -
র‍্যাবের অভিযানে ৫৮ দালালকে বিভিন্ন মেয়াদে সাজা | র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে ৫৮ দালালকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন। আজ সোমবার হাসপাতালটিতে আদালতের অভিযানে আটকের পর তাঁদের সাজা দেওয়া হয়। র‍্যাব-৩-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ এ তথ্য জানিয়েছেন।

র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে ৫৮ দালালকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন। আজ সোমবার হাসপাতালটিতে আদালতের অভিযানে আটকের পর তাঁদের সাজা দেওয়া হয়। র‍্যাব-৩-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ এ তথ্য জানিয়েছেন।

অভিযান শেষে বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বাগান গেটে সংবাদ সম্মেলনে আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, সকাল ১০টা থেকে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে অভিযান চালিয়ে ওই দালালদের আটক করেন র‍্যাব সদস্যরা। হাসপাতালে আগত রোগীদের ভর্তিসহ বিভিন্ন কাজে হয়রানির মাধ্যমে অর্থ আদায় করছিলেন তাঁরা। এ ছাড়া কমিশন লাভের জন্য ঢাকা মেডিকেলের আসা রোগীদের রাজধানীর বিভিন্ন বেসরকারি হাসপাতালে পাঠানোর সঙ্গে জড়িত এই দালালেরা।

র‍্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলবে উল্লেখ করে এই কর্মকর্তা বলেন, আজ ৬০ থেকে ৬৫ জনকে আটক করতে সক্ষম হয়েছে র‍্যাব। তাঁদের মধ্যে ৫৮ জনকে ১৫ দিন থেকে সর্বোচ্চ ১ মাস পর্যন্ত বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে। পরবর্তী সময়ে আরও দালালকে সাজার আওতায় আনা হবে। শুধু ঢাকা মেডিকেলেই ১৫০ থেকে ২০০ দালাল রয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আরিফ মহিউদ্দিন বলেন, ‘দালালের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স রয়েছে। যার নামই আসুক না কেন, প্রমাণের ভিত্তিতে আইন অনুযায়ী কাজ করা হবে। হাসপাতালকে দালালমুক্ত করব, এটাই আমাদের আজকের অভিযানের উদ্দেশ্য।’

- Advertisement -
- Advertisement -

More articles

- Advertisement -

Latest article