শনিবার, জুন 15, 2024

বার্ষিক ইফতার ইভেন্টে ফিলিস্তিনিদের জন্য ফান্ড সংগ্রহ ৩৮ হাজার মার্কিন ডলার

Must read

- Advertisement -

পশ্চিম লন্ডনের হ্যারোতে বায়রন হলে গত রোববার হাজারেরও বেশি অংশগ্রহণকারী একটি বার্ষিক ইফতার ইভেন্টে অংশ নেন যেখানে গাজায় ইফতারের খাবার সরবরাহ করার জন্য ৩৮ হাজার মার্কিন ডলার ফান্ড সংগ্রহ করা হয়েছিল।

বার্ষিক ইফতার ইভেন্টে ফিলিস্তিনিদের জন্য ফান্ড সংগ্রহ ৩৮ হাজার মার্কিন ডলার | পশ্চিম লন্ডনের হ্যারোতে বায়রন হলে গত রোববার হাজারেরও বেশি অংশগ্রহণকারী একটি বার্ষিক ইফতার ইভেন্টে অংশ নেন যেখানে গাজায় ইফতারের খাবার সরবরাহ করার জন্য ৩৮ হাজার মার্কিন ডলার ফান্ড সংগ্রহ করা হয়েছিল।

ব্রিটেনের প্যালেস্টাইন ফোরাম (পিএফবি) আয়োজিত অষ্টম বার্ষিক ইফতারটি মিসরের ডক্টর আল-সাইদ আবু আল-ফায়ুজের পবিত্র কোরআনের আয়াত তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়। এরপর পিএফবি-এর ভাইস প্রেসিডেন্ট আদনান হামিদান উপস্থিতদের বলেন : ‘যখন আমরা এ ইফতারের জন্য জড়ো হচ্ছি, আসুন আমরা গাজার লাখ লাখ লোককে ভুলে না যাই যারা অনাহারে এবং কঠিন কষ্ট সহ্য করছে। তাদের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য’।

ডক্টর আনাস আল-তিক্রিতি ব্রিটেনে আরব ও ফিলিস্তিনিদের সম্মিলিত শক্তিকে কাজে লাগানোর তাৎপর্য তুলে ধরেন। তিনি তাদের প্রভাব ব্যবহার করার জন্য বিশেষ করে আসন্ন সাধারণ নির্বাচনে ভোট দেওয়ার মাধ্যমে গাজার কারণকে চ্যাম্পিয়ন করার জন্য সমর্থন করেছিলেন।

পিএফবি রমজানের শুরুতে গাজায় ইফতারের জন্য ৬৩ হাজার ৫শ’ মার্কিন ডলার সংগ্রহ করার লক্ষ্যে একটি প্রচারণা শুরু করে, এবং তার অষ্টম বার্ষিক ইফতার সন্ধ্যায় সফলভাবে ৩০ হাজার পাউন্ড অনুদান সংগ্রহ করে।

সূত্র : মিডল ইস্ট মনিটর

- Advertisement -
- Advertisement -

More articles

- Advertisement -

Latest article