রবিবার, জুন 16, 2024

একই দিনে আসছে ‘পুষ্পা ২’ ও ‘সিংহাম ৩’, দক্ষিণকে টক্কর দিতে পারবে বলিউড?

Must read

- Advertisement -
একই দিনে আসছে ‘পুষ্পা ২’ ও ‘সিংহাম ৩’, দক্ষিণকে টক্কর দিতে পারবে বলিউড? | আগামী ১৫ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত দক্ষিণী সিনেমা পুষ্পার দ্বিতীয় কিস্তি 'পুষ্পা: দ্য রুল'। একই দিনে মুক্তি পাওয়ার কথা রয়েছে রোহিত শেট্টির 'সিংহাম এগেইন' এর।ফলে আবারও নতুন করে বক্স অফিসে প্রতিদ্বন্দ্বিতা চলবে দক্ষিণী সিনেমা বনাম বলিউডের মধ্যে।

আগামী ১৫ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত দক্ষিণী সিনেমা পুষ্পার দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা: দ্য রুল’। একই দিনে মুক্তি পাওয়ার কথা রয়েছে রোহিত শেট্টির ‘সিংহাম এগেইন’ এর।ফলে আবারও নতুন করে বক্স অফিসে প্রতিদ্বন্দ্বিতা চলবে দক্ষিণী সিনেমা বনাম বলিউডের মধ্যে।

২০২১ সালের সবচেয়ে ব্যবসা সফল সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ এর পর পরিচালক সুকুমার ও দক্ষিণী তারকা আল্লু অর্জুন বড় পর্দায় ফিরছেন ‘পুষ্পা: দ্য রুল’ নিয়ে। ২০২৪ সালের বহুল প্রতীক্ষিত সিনেমাগুলোর একটি এটি। ২৯ জানুয়ারি সিনেমার কলাকুশলীরা সামাজিক যোগাযোগমাধ্যমে ২০০ দিনের একটি ক্ষণগণনা শুরু করেছেন। প্রকাশ পেয়েছে সিনেমাটির নতুন পোস্টারও।

বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হয় ‘পুষ্পা: দ্য রাইজ’। অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে কথা বলার সময় সিনেমাটির তৃতীয় কিস্তিরও ঘোষণা দিয়েছেন অভিনেতা আল্লু অর্জুন। তিনি জানান, পুষ্পাকে একটি ফ্র্যাঞ্চাইজি বানানোর কথা ভাবা হচ্ছে। ‘পুষ্পা ২’ এ দর্শকরা পুষ্পার সম্পূর্ণ নতুন রূপ দেখবেন বলেও জানান তিনি।

এর আগে, জানুয়ারির শেষ সপ্তাহে সিনেমাটির মুক্তির তারিখ পেছানোর কথা প্রকাশ করে বেশ কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যম। টাইমস অব ইন্ডিয়ার তথ্য অনুযায়ী, জুনিয়র এনটিআর, সাইফ আলী খান ও জাহ্নবী কাপুর অভিনীত ‘দেবারা’ সিনেমার সাথে বক্স অফিসে লড়াই এড়াতে ‘পুষ্পা ২’ এর মুক্তির তারিখ পেছানোর কথা ভাবছিলেন সংশ্লিষ্টরা। তবে, এ ধরনের সম্ভাবনা উড়িয়ে দিয়ে সিনেমা সংশ্লিষ্টরা নিশ্চিত করেছেন ১৫ আগস্টেই মুক্তি পাচ্ছে আল্লু অর্জুন অভিনীত সিনেমাটি।

এদিকে, একই দিনে মুক্তি পাচ্ছে রোহিট শেট্টি পরিচালিত ‘সিংহাম’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘সিংহাম এগেইন’।

সম্প্রতি অর্জুন কাপুরকে সিনেমাটির খলনায়ক চরিত্র হিসেবে পরিচয় করিয়ে দিয়েছেন পরিচালক রোহিত শেট্টি। অর্জুন কাপুর ছাড়াও সিনেমাটিতে মূল চরিত্রে দেখা যাবে অজয় দেবগন, কারিনা কাপুর, রণবীর সিং, অক্ষয় কুমার ও দীপিকা পাডুকোনকে। দীপিকা পাডুকোন হবেন এই ফ্র্যাঞ্চাইজির প্রথম নারী পুলিশ।

এ বছর ভারতের স্বাধীনতা দিবসে শুধু ‘সিংহাম এগেইন’ এর মুক্তির কথা থাকলেও পরবর্তীতে একইদিনে ‘পুষ্পা ২’ এর মুক্তির ঘোষণা আসে। গত বছরের সেপ্টেম্বরে এ ঘোষণা আসে।

শোনা যায়, ‘পুষ্পা ২’ মুক্তির ঘোষণার বিরক্ত হয়েছিলেন ‘সিংহাম ৩’ নায়ক অজয় দেবগন। সিনেমার মুক্তি পেছানোর কথাও ভাবছিলেন তিনি। তবে এ ব্যাপারে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তাই শেষ খবর অনুযায়ী, বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছে ‘পুষ্পা ২’ ও ‘সিংঘাম ৩’।

এর আগে গত বছর বড় দিনে মুক্তি পেয়েছিল ‘সালার’ ও ‘ডানকি’। শুরুতে শাহরুখ খানের ছবিটিই এগিয়ে থাকবে আশা করা হলেও শেষ পর্যন্ত বক্স অফিসে ডানকি বাজিমাত করে ‘সালার’। অনেক হলে তখন ‘ডানকি’র শো কমিয়ে বাড়াতে হয়েছিল ‘সালার’ এর।

- Advertisement -
- Advertisement -

More articles

- Advertisement -

Latest article