শনিবার, জুন 22, 2024

আমিরের নতুন ছবি ‘সিতারে জমিন পর’, মুক্তি পাচ্ছে এবারের বড়দিনে!

Must read

- Advertisement -
আমিরের নতুন ছবি ‘সিতারে জমিন পর’, মুক্তি পাচ্ছে এবারের বড়দিনে! | দর্শকমহলে তুমুল জনপ্রিয় আমির খানের 'তারে জমিন পর' চলচ্চিত্র। ডিসলেক্সিয়া নামক রোগে আক্রান্ত শিশু ঈশান আওয়াস্থির সেই গল্প মন ছুঁয়ে গিয়েছিল সবার। ব্লকবাস্টার এই সিনেমার সিকুয়েল 'সিতারে জামিন পর'-এর শুটিং শুরু করে দিয়েছেন আমির। 

দর্শকমহলে তুমুল জনপ্রিয় আমির খানের ‘তারে জমিন পর’ চলচ্চিত্র। ডিসলেক্সিয়া নামক রোগে আক্রান্ত শিশু ঈশান আওয়াস্থির সেই গল্প মন ছুঁয়ে গিয়েছিল সবার। ব্লকবাস্টার এই সিনেমার সিকুয়েল ‘সিতারে জামিন পর’-এর শুটিং শুরু করে দিয়েছেন আমির। 

এবার বহুল প্রতীক্ষিত এই সিনেমার মুক্তির সম্ভাব্য সময়ও জানিয়ে দিয়েছেন আমির খান। এই তারকা জানিয়েছেন, ২০২৪ সালের বড়দিনেই ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। 

টিভিনাইনকে দেয়া সাক্ষাৎকারে আমির এ কথা জানান। 

এ প্রজেক্ট সম্পর্কে বলতে গিয়ে আমির বলেন, ‘প্রধান চরিত্র হিসেবে আমার পরবর্তী ছবি “সিতারে জমিন পর”। চলতি বছরের শেষদিকে, বড়দিনে ছবিটি মুক্তি দেওয়ার চেষ্টা করছি আমরা। এটি উপভোগ্য ছবি, গল্পটি আমার পছন্দ হয়েছে। ছবির শুটিং শুরু হয়ে গেছে।’

‘সিতারে জমিন পর’-এ আমিরের সঙ্গে থাকছেন জেনেলিয়া দেশমুখও। জেনেলিয়ার সঙ্গে বলিউডের মিস্টার পারফেকশনিস্টের এটি প্রথম কাজ। 

ধারণা করা হচ্ছে, ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘তারে জমিন পর’ ছবির আঙ্গিকেই তৈরি হবে ‘সিতারে জমিন পর’। এবারও কোনো সামাজিক সমস্যা নিয়ে ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তবে ২০২৪ সালের বড়দিনে মুক্তি দিলে ছবিটির সঙ্গে বক্স অফিসে লড়াই হতে পারে অক্ষয় কুমারের ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এর।

২০২২ সালে মুক্তি পাওয়া ‘লাল সিংহ চড্ডা’র ব্যর্থতার পর ‘সিতারে জমিন পর’ হতে যাচ্ছে আমিরের প্রথম ছবি। 

- Advertisement -
- Advertisement -

More articles

- Advertisement -

Latest article