মঙ্গলবার, জুন 18, 2024

অস্ট্রেলিয়ায় টেইলর সুইফটের ‘ইরাস ট্যুর’

Must read

- Advertisement -
অস্ট্রেলিয়ায় টেইলর সুইফটের 'ইরাস ট্যুর' | মার্কিন পপ তারকা টেইলর  সুইফট তার ক্যারিয়ারের সবচেয়ে বড় কনসার্ট ট্যুর শেষ করলেন অস্ট্রেলিয়ায়।মেগাস্টার টেইলর  সুইফটের ভক্তদের উপস্থিতিতে গত এক সপ্তাহ মেলবোর্ন ও সিডনির সব হোটেল, নাইটক্লাব, ট্রেনস্টেশন ও ফেরিঘাট জমজমাট ছিল।  অস্ট্রেলিয়ার প্রধান সংবাদমাধ্যমগুলোর শিরোনামেও ছিলেন ৩৪ বছর বয়সী মার্কিন এই পপ তারকা। 
মার্কিন পপ তারকা টেইলর সুইফট

মার্কিন পপ তারকা টেইলর  সুইফট তার ক্যারিয়ারের সবচেয়ে বড় কনসার্ট ট্যুর শেষ করলেন অস্ট্রেলিয়ায়।মেগাস্টার টেইলর  সুইফটের ভক্তদের উপস্থিতিতে গত এক সপ্তাহ মেলবোর্ন ও সিডনির সব হোটেল, নাইটক্লাব, ট্রেনস্টেশন ও ফেরিঘাট জমজমাট ছিল।  অস্ট্রেলিয়ার প্রধান সংবাদমাধ্যমগুলোর শিরোনামেও ছিলেন ৩৪ বছর বয়সী মার্কিন এই পপ তারকা। 

মেলবোর্ন ও সিডনিতে শো করেছেন সাতটি। দর্শকের উপস্থিতি ছিল ছয় লাখেরও বেশি। মার্কিন এই শিল্পী ‘ইরাস ট্যুর’ নামে কনসার্ট করেছেন। বলা হচ্ছে এই ট্যুরে তার আয় হবে ১০ কোটি ডলারেরও বেশি। তার ভক্তদের মাথাপিছু খরচ প্রায় এক হাজার ৩০০ ডলার। বর্তমানে টেইলর  সুইফট ১১০ কোটি ডলারের মালিক।

টেইলর  সুইফট ৫ কোটি ৪০ লাখ ডলার মূল্যের নিজস্ব জেট বিমান নিয়ে অস্ট্রেলিয়াতে এসেছেন।মার্কিন যুক্তরাষ্ট্রে ১৫ কোটি ডলার মূল্যমানের আটটি প্রাসাদের মালিক টেইলর  সুইফট অস্ট্রেলিয়ায় কোথায় থাকবেন তা নিয়ে জল্পনাকল্পনায় মেতেছেন তার অনুরাগীরা।

পরিশেষে জানা যায়, তিনি ছিলেন ক্রাউন হোটেল টাওয়ারের প্রেসিডেন্ট ভিলাতে। যার প্রতি রাতের ভাড়া ৩৮ হাজার ডলার (বাংলাদেশি টাকায় প্রায় সাড়ে ৩ কোটি)।

সিডনির অলিম্পিক পার্কের স্টেডিয়ামের মঞ্চে দাঁড়িয়ে উপস্থিত দর্শকদের উদ্দেশে এই পপ তারকা বলেন, ‘আপনি এখানে এসে আমাকে অনুভব করছেন যে আমিই প্রথম শিল্পী যিনি সিডনির অ্যাকর স্টেডিয়ামে চারটি শো করলাম।’দর্শকদের বিপুল উল্লাসের জবাবে তিনি বলেন, ‘আপনি এখানে বিশ্বের সবচেয়ে উত্তেজনাপূর্ণ শহরগুলোর মধ্যে একটিতে আছেন এবং আপনি আমাদের সঙ্গে সময় কাটাতে এসেছেন। ধন্যবাদ বন্ধুরা।’তিনি সামাজিক যোগাযগমাধ্যম এক্সে পোস্ট করা একটি ভিডিওতে বলেছেন, ‘আমি, আমার ব্যান্ড ও আমার সঙ্গে থাকা নৃত্যশিল্পীদের মনে হয়েছে যেন আমরা নিজেদের বাড়িতেই আছি। এ ধরনের অনুভব খুবই বিরল।’

- Advertisement -
- Advertisement -

More articles

- Advertisement -

Latest article